নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়িতে ২৪ঘন্টার ব্যবধানে ২টি বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও সাব্বির রহমান

ফটিকছড়িতে ২৪ঘন্টার ব্যবধানে ২টি বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও সাব্বির রহমান

হাটহাজারী নিউজ ডেস্ক:
ফটিকছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে ২টি বাল্যবিবাহ বন্ধ করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির রহমান সানি।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে পৌরসভার ৪ নং ওয়ার্ডের রাজু সুলতান বাড়িতে ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় কনের মা কে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।কনের মা সেলিনা আকতার উপজেলা সদরস্থ দক্ষিণ রাঙ্গামাটিয়া শাহ আলমের স্ত্রী।

এর আগে গত ২৮ ডিসেম্বর রাত ৯টার দিকে বাল্যবিবাহ এর দায়ে উপজেলা সদরস্থ সানমুন কমিউনিটি সেন্টারে    ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে কনের মা হোসনে আরা বেগম (৪৫)কে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং একই আইনে বরপক্ষকে ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে।

তিনি উপজেলার সুন্দরপুর ইউপির ৫নং ওয়ার্ডের বড় ছিলোনিয়া গ্রামের শফিউল আলমের স্ত্রী।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির রহমান সানি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলায় দুটি বাল্যবিবাহ বন্ধ করা হয়েছে। এ সময় বর ও কনে পক্ষ কে জেল এবং জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com